নওগাঁয় বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণকারি পঙ্কজকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় বাক প্রতিবন্ধী চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণকারি পঙ্কজকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ সদর উপজেলার প্রাথমিক শিক্ষক, ছাত্র-ছাত্রী বৃন্দের আয়োজনে গত বৃহস্পতিবার বিকেল ৪ টায় নওগাঁ শহরের মুক্তির মোড়ে শহীদ মিনারের সামনে এই কর্মসূচী পালন করা হয়েছে।
জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জাহিদ রাব্বানীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন স্থানীয় পৌর কমিশনার একেএম নজমুল হক মন্টু, দূর্গাপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিমা পারভিন, সহকারি শিক্ষক মাসুদ রানা, প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন খান, মাসুদ কামিজ ও কিশোরীর বাবাসহ অন্যরা।
বক্তরা বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করার পর ৭ দিন পার হলেও আসামী পঙ্কজ কুমারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই প্রভাবশালীদের যোগসাজশে পুলিশ আসামীকে গ্রেফতার করছে না পুলিশ। দ্রæত ধর্ষণকারি পঙ্কজকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে। এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, নওগাঁ সদরের মধ্যদূর্গাপুর গ্রামের গত বৃহস্পতিবার সকালে বাক প্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণ করে প্রতিবেশি পঙ্কজ কুমার। ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget