রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল

ঈদরে নামাজরে পর থকেইে রাজধানীর বনিোদন কন্দ্রেগুলোতে নানা বয়সী মানুষরে ঢল নাম।ে আজ রববিারও সব বনিোন কন্দ্রেগেুলোতে রয়ছেে প্রচণ্ড ভড়ি। হাজার হাজার র্দশর্নাথীর পদচারণায় মুখর রাজধানীর শশিুর্পাকগুলো। বভিন্নি রাইডে চড়ে সময় কাটাচ্ছে শশিুরা। তীব্র রোদ আর গরম উপক্ষো করে পরবিাররে ছোট-বড় সকলইে এখন সব বনিোদন কন্দ্রেগুলোতে মতেে উঠছেনে ঈদ আনন্দ।


ঈদরে দ্বতিীয় দনিে প্রয়ি মানুষকে নয়িে রাজধানীর হাতরিঝলি, শশিু র্পাক, চড়িয়িাখানা, রমনা ও সোহরাওর্য়াদী উদ্যান, রাজধানীর আগাঁরগাওয়ে বমিান বাহনিী জাদুঘর এবং বঙ্গবন্ধু নভোথয়িটোর দখেতে বরেয়িছেনে অনকে। সজেন্য গতকালরে চয়ে আজ র্দশর্নাথীদরে উপস্থতিি ছলিো চোখে পড়ার মতো।


ঢাকা বশ্বিবদ্যিালয় ক্যাম্পাস ও সোহরাওর্য়াদী উদ্যানজুড়ে আছে তারুণ্যরে উচ্ছ্বাস। চড়িয়িাখানার পাশে জাতীয় উদ্যান নানা বয়সী মানুষরে পদচারণায় মুখর। রাজধানীর সড়কগুলো এখন ফাঁকা। অনকেইে পরবিার পরজিন নয়িে ঢাকার বভিন্নি এলাকা ঘুরে বড়োচ্ছনে।


এ ছাড়া রাজধানীর শ্যামপুরে অবস্থতি বুড়গিঙ্গা ইকোর্পাকে বলো বাড়ার সাথে সাথে ভড়ি বাড়তে দখো গছে।ে সবুজ বৃক্ষরাজি আর বুড়গিঙ্গা নদী মলিে র্পাকটকিে করে তুলছেে নয়নাভরিাম। সখোনে বসে অনকেকইে গল্পে মশগুল থাকতে দখো গছে।


পাশাপাশি আশুলয়িার ফ্যান্টাসি কংিডম, ওয়াটার কংিডম, এক্সট্রমি রসেং গো র্কাট, মোটলে আটলান্টসি- এই চারটি বনিোদন কন্দ্রেওে প্রচণ্ড ভড়ি লক্ষ্য করা গছে।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget