নওগাঁর আত্রাইয়ে বিএনপি’র ৩১ জনের নাম উল্লেখসহ আরো ৪শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

সরকারি কাজে বাধা, পুলিশ ও সাধারণ মানুষের ওপর হামলার অভিযোগ


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে সরকারি কাজে বাধা, পুলিশ ও সাধারণ মানুষের ওপর হামলার অভিযোগ এনে বিএনপির ৩১ নেত্-াকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩/৪শ’ জন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আত্রাই থানা উপ-পরিদর্শক সুতসোম সরকার বাদি হয়ে গত শনিবার রাতে এই মামলাটি দায়ের করেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার নতুন বাজার তুলাপট্টি তিন মাথার মোড় এলাকায় শনিবার পুলিশের সঙ্গে বিএনপি’র নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।
মামলার আসামিরা হলেন, থানা বিএনপি’র আহবায়ক শেখ রেজাউল ইসলাম রেজুসহ আব্দুল মান্নান, তছলিম উদ্দিন, শেখ একরামুল হক পিন্টু, শেখ মুনজুর রহমান, আব্দুল জলিল চকলেট, পারভেজ ইকবাল, জাকিরুল ইসলাম সনি, মো: আদর, নজরুল ইসলাম, আতাউর রহমান, আশরাফুল ইসলাম, মো: বাহাদুর, মো: পারভেজ, মো: আব্দুল মান্নান, মো: সাবু, মো: আলাউদ্দিন আলা, মো: আব্দুল হাকিম, মো: লুটু, মো: আলমগীর হোসেন, সোহেল, মো: মোনয়ার হোসেন লোটাস, মো: ইলিয়াস হোসেন, মো: জাহাঙ্গীর আলম পিন্টু, মো: আব্দুল মান্নান, মো: তারেক, মো: লিংকন, মো: আরিফ, মো: আব্দুল মতিন, বুলেট, ওহাব খামারুসহ অজ্ঞাতনামা আরো তিন/চারশ’ জন নেতা-কর্মী।
আত্রাই থানা বিএনপি’র আহবায়ক শেখ রেজাউল ইসলাম রেজু বলেন, প্রতিষ্ঠা বার্ষিকীর অনুমতি চেয়ে আমরা আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছি এবং থানা পুলিশের উপস্থিতিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সারা দেশে শান্তিপূর্ণ কর্মসূচীর অংশ হিসাবে এখানেও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনকালে র‌্যালীতে পুলিশ বাধা দেয় ও নেতা-কর্মীদের উপর বেধড়ক লাঠিচার্জ করে। এতে অন্তত ৩০-৩৫ জন নেতাকর্মী আহত হন। তিনি আরো বলেন পুলিশ নেতা-কর্মীদের হয়রানি করতে তাদের বিরুদ্ধে শতভাগ মিথ্যা মামলা দিয়েছে।
আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন বলেন, পূর্বপরিকল্পনা অনুযায়ী সরকারী কাজে বাধাদানের নিমিত্তে পুলিশ সদস্যদের উপর লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায় এবং চার পুলিশ সদস্যকে আহত করে। এ ঘটনায় উপ-পরিদর্শক সুতসোম সরকার বাদি হয়ে সরকারি কাজে বাধা, পুলিশ ও সাধারণ মানুষের ওপর হামলার অভিযোগ এনে ৩১ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিন/চারশ’ জন নেতা-কর্মীর বিরুদ্ধে ওই দিন রাতে মামলা দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget