নওগাঁয় রাস্তায় মাটি কেটে উঁচু করে পাকা করনের দাবিতে মানববন্ধন

নওগাঁয় রাস্তায় মাটি কেটে উঁচু করে পাকা করনের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সরাইল নামাপাড়া বটগাছ হইতে ঘুলিরদহ ব্রীজ পর্যন্ত নিচু রাস্তা পাকা না করে রাস্তা মাটি কেটে উঁচু করে পাকা করনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ সকালে সরাইল নামাপাড়া রাস্তায় ঘন্টাব্যাপি এ মানববন্ধন করেন।

মানববন্ধনকারীরা জানান সরাইল নামাপাড়া বটগাছ হতে ঘুলিরদহ ব্রীজ পর্যন্ত প্রায় ২ কিমি রাস্তা ধানের জমির সমতল আছে এ রাস্তা বর্ষার সময় পানিতে তলিয়ে যায় রাস্তাটি বছরের প্রায় অধিকাংশ সময় পানিতে তলিয়ে থাকে। এই অবস্থায় রাস্তাটি পাকাকরন করা হলে বছরের অধিকাংশ সময়েই পানিতে তলিয়ে থাকবে যার কারণে রাস্তার প্রকৃত সুফল থেরক বঞ্চিত হবে বলে জানান এলাকাবাসী। তারা আরো বলেন রাস্তাটি দিয়ে পার্শ্ববর্তি উপজেলা রানীণগর,আত্রাই,মান্দা ও রাজশাহী জেলার সাথে সরাসরি যোগাযোগ রয়েছে সুতরাং রাস্তাটি মাটিকেটে উচু করে পাকাকরণ করলে এর প্রকৃত সুফল পাবে কয়েকটি উপজেলা ও জেলার সাধারণ মানুষ। রাস্তাটির প্রকল্প ব্যয় ধরা হয়েছে প্রায় তিন কোটি টাকা এ রাস্তাটি মাটি কেটে উঁচু করে পাকা করন করা হলে এলাকাবাসী এর প্রকৃত সুফল ভোগ করতে পারবে নচেৎ প্রকৃত সুফল থেকে বঞ্চিত হবে এলাকাবাসী।

তারা আরও বলেন, এই রাস্তাটি দিয়ে কয়েকটি গ্রামের প্রায় কয়েকশ শিক্ষার্থী প্রতিদিন স্কুলে যায় এবং কৃষকদের শতশত বিঘা জমির ধান বহনের একমাত্র পথ এই রাস্তাটি তাই এ অবস্থায় পাকাকরন করা হলে তাদের সেই চিরাচরিত নৌকায় একমাত্র ভরসা থাকবে ফলে তারা এ রাস্তার কোন সুফলই ভোগ করতে পারবেন না বলেও জানান মানববন্ধনকারীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget