নওগাঁয় আঞ্চলিক এসএমই পণ্যমেলা উপলক্ষ্যে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

নওগাঁয় আঞ্চলিক এসএমই পণ্যমেলা উপলক্ষ্যে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

সালমান ফার্সী (সজল, নওগাঁ) : নওগাঁয় ক্ষুদ্র ও মাঝারাী শিল্পের বিকাশে সমস্যা ও সম্ভাবনা শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁয় আঞ্চলিক এস এম ই পণ্যমেলা উপলক্ষ্যে  বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা’র অয়োজন করা হয়।
এস এমই ফাউন্ডেশনের উদ্যোগে জেলা প্রশাসন ও বিসিকি নওগাঁ’র ব্যবস্থাপনায় আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ। সরকারের উপ-সচিব স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো. শাহনেওয়াজের সভাপতিত্বে আয়োজিত সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. মো. জাফর সাদিক।
কর্মশালায় বক্তব্য রাখেন নওগাঁ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হামিদুল হক, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শরিফুল ইসলাম খান, জনতা ব্যাংক নওগাঁ অঞ্চলের ডিজিএম মো. জাহিদুর রহমান এবং বিসিক নওগাঁ’র উপ-ব্যবস্থাপক শামীম আহম্মেদ।
বক্তাগন বলেছেন দেশে ব্যপকভাবে কর্মসংস্থান সৃষ্টি, উদ্যোক্তা সৃষ্টি, উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়া, বিনিয়োগ বহুমুখীকরন, নতুন নতুন উদ্যোক্ত সৃষ্টির মাধ্যমে নতুন নতুন টেকনলজি প্রতিস্থাপন করে অর্থনৈতিক স্বনির্ভরতা অর্জন এসব এস এম ই মেলা এবং কর্মশালার উদ্দেশ্য। 
কর্মশালায় সরকারী কর্মকর্তা, বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের প্রতিনিধি, ব্যাংক প্রতিনিধি, সাংবাদিক এবং উদ্যোক্তাবৃন্দ অংশগ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget