নওগাঁর সাপাহারে প্রচন্ড শৈত্য প্রবাহ উপেক্ষা করে চলছে ধানের শীষের প্রচারণা

আতাউর শাহ্, নওগাঁ : নওগাঁর সাপাহার উপজেলার সদর ইউনিয়ন,গোয়ালা ও তিলনা ইউনিয়নে গুড়ি গুড়ি বৃষ্টি ও প্রচন্ড শৈত্য প্রবাহ উপেক্ষা করে ধানের শীষের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডাঃ ছালেক চৌধুরী।
গত মঙ্গলবার ও বুধবার বিকেলে প্রচন্ড শৈত্য প্রবাহ উপেক্ষা করে উপজেলা সদরের কাঁচা বাজার,ও প্রধান রাস্তার দু-ধারে দোকান,পথচারী এবং বিভিন্ন গ্রামে-গ্রামে গিয়ে তিনি ধানের শীষ  প্রতীকের লিফলেট বিতরন করেন এবং ধানের শীষ মার্কায় ভোট চান ।
এ সময় তার সাথে পথ সভায় উপস্থিত ছিলেন বিএনরি সহ-সভাপতি মতিউর রহমান,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বেনু,যুগ্ন-সম্পাদক আব্দুর রহমান কল্লোল,গ্রেফতার পুর্বে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম,সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্কাস আলী,সাবেক ছাত্রনেতা,মোসারফ হোসেন সহ ঐক্যফ্রন্ট তথা ২০ দলীয় জোটের অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।
দীর্ঘ ১০বছর পর নির্বাচনী প্রচারণায় নামতে পেরে নেতা কর্মীদের পাশা পাশি উৎসুক জনতার উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঐক্য ফ্রন্ট ও ২০ দলীয় ঐক্যজোটের নেতাকর্মীগণ ধানের শীষের প্রার্থীকে এবার বিজয় ছিনিয়ে আনতে কোমর শক্ত করে মাঠে নেমেছে।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget